1. domhostregbd@gmail.com : devteam :
  2. wearesouthasian@gmail.com : editor :
  3. mthakurbd@gmail.com : executiveeditor :
Title :
যথাযথ মর্যাদায় বাউবি’র ২৮ বর্ষপূর্তি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিনে বাউবি’র শ্রদ্ধা নিবেদন মুরাদনগরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু ইন্দুরকানীতে পানগুছি ব্রিকজ ইন্ডাস্ট্রিজ ৫০,০০০ টাকা জরিমানা হোমিও সমাধান বইটি মাইলফলক হয়ে থাকবে ফেনি জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজমান এই ঐক্য নৌকার বিজয় ঠেকাতে পারবেনা -এস এস কামাল নড়াইলে পুজা উদযাপন কমিটিরি সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে ধর্ষণ বিরোধী মানববন্ধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ফুটবলের ঐতিহ্য এখনো দেশে রয়েছে-ড.কামরুজ্জামান সেলিম

  • Update Time : Thursday, October 8, 2020
  • 9 Time View

মো: ফারুক আহাম্মদ সরকার

– ঠাকুরগাঁও রাণীশংকৈলে গত বুধবার(৭ অক্টোবর) বিকেলে রাঙাটুঙ্গি ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমীর দশ নারী খেলোয়ারকে বাই- সাইকেল উপহার দিলেন জেলা প্রশাসক ড.কামরুজ্জামান সেলিম। এর আগে ফুটবল দলটির পরিচালক অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে ১০ মিনিট নারী ফুটবল দলের অনুশীলন দেখার পর।

সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা প্রশাসক কামরুজ্জামান সেলিম বলেন, এ ধরনের ফুটবল একাডেমীর কারণেই ফুটবলের ঐতিহ্য এখনো দেশে রয়েছে। ফুটবল অত্যন্ত জনপ্রিয় একটি খেলা । আমরা চাই তোমরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যাও। বড় মাপের খেলোয়ার হও,ম্যারাডোনা সাকিব আল হাসানের মত বিশ্বব্যাপী পরিচিত হও। ইতিমধ্যে তোমরা অনেক খেলোয়ার জাতীয় দলে অন্তভুক্ত হয়েছ। অনেকে আবার বিদেশের মাঠেও দেশের হয়ে খেলায় অংশ গ্রহণ করে এ জেলাকে গর্বিত করেছ। রাঙাটুঙ্গির খেলোয়ার জাতীয় ও আর্ন্তজাতিক মানের খেলোয়ারে সৃষ্টি হয়েছে যা অত্যন্ত প্রশংসনীয় এবং গর্বের।

জেলা প্রশাসক খেলোয়ারদের উদ্যোশে করে বলেন,মন্ত্রী সচিব ডিসি ইউএনওকে সমগ্রহ বিশ্ব চেনে না। তবে একজন ভাল খেলোয়ারকে সমগ্রহ বিশ্ব চেনে। এছাড়াও তিনি রাঙাটুঙ্গি মাঠে নারীদের জন্য একটি ওয়াশরুম নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রæতি দিয়ে বলেন আজ দশজনকে সাইকেল দেওয়া হয়েছে। পরবর্তী আরো খেলোয়ারদের সাইকেল দেওয়ার চেষ্টা করা হবে জানিয়ে, তিনি স্থানীয় প্রশাসনকে খেলোয়ারদের প্রতি সার্বিক নজর রাখার আহবান জানান। আলোচনা শেষে তিনি দশজন খেলোয়ারদের হাতে সাইকেল তুলে দিয়ে তাদের সাথে নিয়ে মাঠে সাইকেল চালিয়ে তাদেরকে উৎসাহ যোগান।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নুর কতুবুল আলম উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম(অতিরিক্ত দায়িত্বে) উপজেলা সহকারী কমিশনার(ভুমি) প্রীতম সাহা পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভুমি) তরিকুল ইসলাম অফিসার ইনর্চাজ এস এম জাহিদ ইকবাল প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার সম্পাদক আনোয়ার হোসেন আকাশ উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক জাহাঙ্গীর আলম ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তা জাহেরুল ইসলাম একাডেমিক কোচ জয়নুল ও সুগা মুরমুসহ স্থানীয় গণ্য মান্য ব্যক্তি সংবাদ কর্মি সহ খেলোয়ারবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Portal Developed By ekormo.Com