1. domhostregbd@gmail.com : devteam :
  2. wearesouthasian@gmail.com : editor :
  3. mthakurbd@gmail.com : executiveeditor :
Title :
যথাযথ মর্যাদায় বাউবি’র ২৮ বর্ষপূর্তি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিনে বাউবি’র শ্রদ্ধা নিবেদন মুরাদনগরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু ইন্দুরকানীতে পানগুছি ব্রিকজ ইন্ডাস্ট্রিজ ৫০,০০০ টাকা জরিমানা হোমিও সমাধান বইটি মাইলফলক হয়ে থাকবে ফেনি জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজমান এই ঐক্য নৌকার বিজয় ঠেকাতে পারবেনা -এস এস কামাল নড়াইলে পুজা উদযাপন কমিটিরি সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে ধর্ষণ বিরোধী মানববন্ধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নোয়াখালীর আসামিদের ধরতে রাজধানীতে বিশেষ নজরদারি

  • Update Time : Tuesday, October 6, 2020
  • 36 Time View

গিয়াস উদ্দিন:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে নিজ ঘরে ধর্ষণচেষ্টায় বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি বাদলকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ছাড়া এ ঘটনায় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার (৫ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি বাদলকে এবং নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (৪ অক্টোবর) বিকেলে ও রাতে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. রহিম ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহকে গ্রেফতার করা হয়।

এএসপি সুজয় সরকার জানান, নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-উর-রশীদ চৌধুরী জানান, পুলিশের পাঁচটি ইউনিট সাত ঘণ্টা ধরে অভিযান চালিয়ে আসামি রহিম ও রহমতকে গ্রেফতার করেছে। অপরদিকে ভয়ে বাড়িছাড়া নির্যাতিতা গৃহবধূকে সদর উপজেলার মাস্টারপাড়ার তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, চাঞ্চল্যকর ওই ঘটনায় মামলা দায়েরের পর কয়েকজন গাঢাকা দিতে রাজধানীতে অবস্থান নিয়েছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

রোববার মধ্যরাত থেকে পরিচালিত ধারাবাহিক অভিযানে সোমবার ভোরে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ র‌্যাব-১১-এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Portal Developed By ekormo.Com